সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন




ময়মনসিংহের ফুলপুরে মাস্ক পরা নিশ্চিত করতে র‍্যালি  অনুষ্ঠিত 

বাহার উদ্দিন,ফুলপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১৭১ Time View

সারা দেশের ন্যায় ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় আজ ২৯-১১-২০২০ ইং তারিখ রোজ রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে
মাস্ক ব্যবহারের উপর উৎসাহিত করণের লক্ষ্যে র‍্যালি পরিচালিত হয়।

উক্ত জন সমাবেসে উপস্থিত হয় ফুলপুর উপজেলার নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুরের কৃতি সন্তান জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব হেদায়েত উল্লা স্যার এবং ফুলপুর উপজেলার বর্তমান চেয়ারম্যান জনাব আতাউল করিম (রাসেল) সাহেব,উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আনিছুর রহমান আনিছ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী। আরও উপস্থিত ছিলেন ফুলপুর পৌরসভার বর্তমান মেয়র জনাব আমিনুল ইসলাম সাহেবএবং উপজেলা প্রশাসনের সস্থানীয় অফিসার বৃন্দ।উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ফুলপুর উপজেলার সাংবাদকর্মী সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের কেদ্রেয়ীয় নেতাকর্মী বৃ্ন্দ।

“স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান করি, করোনার ভাইরাস বিস্তার নির্মূল করি” এই শ্লোগান কে সামনে রেখে আজ ২৯ নভেম্বর সকাল ১১টায় ফুলপুর ময়মনসিংহ এর উদ্যোগে একযোগে No Mask-No Entry, No Mask-No Service সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। কোরনা ভাইরাসমোকাবেলায় কোভিড-১৯ -এর দ্বিতীয় ঢেউ এই সচেতনতা লক্ষো ক্যাম্পেইন বাস্তবায়নে প্রস্তুতি গ্রহণ করেছে ফুলপুর উপজেলা প্রশাসন।

ইতোমধ্যে এই ক্যাম্পেইন সফল করতে সকল পর্যায়ের প্রতিনিধের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। সেই সাথে ক্যাম্পেইন সফল করতে নানামুখি কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে টিম ফুলপুর র‌্যালী, আলোচনা সভা, শহরের গুরুত্বপূর্ণ পথসমুহে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মাস্ক চেকপোষ্ট এবং উপজেলার বিভিন্ন বাজারে প্রবেশদ্বারে ক্রেতা-বিক্রেতাদের মাস্ক নিশ্চিত করতে চেকপোষ্ট বসানো হয়েছে উপজেলার সকল মসজিদ, মন্দির, গীর্জা হতে ইমাম, পুরোহিতদের মাধ্যমে বিশেষ টিম মহল্লায় জনসচেতনতা তৈরীতে প্রচারণা চালাবে।

সেইসাথে টিম ফুলপুরের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয় ফুলপুর উপজেলার সরকারি পাইলট মডেল স্কুল এবং ফুলপুর উপজেলা সকল প্রাইমারি স্কুল মাধ্যমিক স্কুল। সংযুক্তি টিম ফুলপুর সদস্যরা বিভিন্ন শপিংমল, বাসষ্ট্যান্ড, হাট-বাজার, অফিসসহ সকল স্থানে প্রচারণা চালানো হয়েছে। এছাড়াও উপজেলার সকল দপ্তর, পৌরসভা, সকল ইউনিয়ন পরিষদ, সকল মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতগণ, স্বেচ্ছাসেবী সংগঠন, সকল শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, রাজনৈতিক সংগঠন তাদের নিজ নিজ ব্যানারে নো মাস্ক-নো এন্ট্রি, নো মাস্ক-নো সার্ভিস সচেতনতা ক্যাম্পেইনে অংশ গ্রহণ করে প্রচারণা চালায়। সেই সাথে পাশাপাশি চলবে মাস্ক পরা নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান।

সকল কে দৃষ্টি আকর্ষণ করে বলা হয় কেও মাস্ক ছাড়া বাইরে বের হলে তাকে জরিমানা করা হবে তা বলেছেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মহোদয়। সবাই স্বাস্হ্য বিধি মেনে ঘরে থাকোন, সুস্থ থাকেন কোরনা-ভাইরাস থেকে রক্ষা পাবেন।




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




© All rights reserved © 2020 faithnewsbd.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin