রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

ভয়ংকর সাইবার সন্ত্রাসী কনক সারয়ারের বোন আটক

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২৩৬ Time View

ডিজিটাল প্ল্যাটফর্মে রাষ্ট্রবিরোধী অপতৎপরতা ও অপপ্রচারের অভিযোগে সমালোচিত সাংবাদিক ও যুক্তরাষ্ট্র প্রবাসী ড. কনক সারোয়ারের বোন নুসরাত শাহরিন রাকার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দুটি দায়ের করা হয়।

এর মধ্যে-একটি ডিজিটাল নিরাপত্তা আইনে এবং অপরটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে।

বুধবার (৬ অক্টোবর) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন উত্তরা পশ্চিম থানায় রাকার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে র‍্যাব। মাদক নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দুটি করা হয়েছে। রাকাকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার (৫ অক্টোবর) ভোরে রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। অভিযানে তার হেফাজত থেকে রাষ্ট্রবিরোধী কন্টেন্টসহ একটি মোবাইল, পাসপোর্ট ও আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করে র‍্যাব।

গ্রেফতার রাকার ব্যাপারে র‌্যাব জানায়, তিনি (নুসরাত শাহরিন রাকা) রাষ্ট্রবিরোধী অপপ্রচারকারী ও ষড়যন্ত্রকারী চক্রের একজন সক্রিয় সদস্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্র ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে মিথ্যাচার, বিভ্রান্তিকর, মানহানিকর তথ্য ছাড়াও বিভিন্ন উস্কানিমূলক তথ্য প্রচার করছিলেন। এতে দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্টের অপচেষ্টা ছিল।

গ্রেফতার নুসরাত শাহরিন রাকা যুক্তরাষ্ট্র প্রবাসী বিতর্কিত উপস্থাপক ড. কনক সারোয়ারের বোন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 faithnewsbd.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin