সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন




প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের পাশে যুবলীগ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১০১ Time View

মহামারী করোনা ভাইরাসের কারণে আর্থিক সংকটে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রাখার পাশাপাশি তাদের ঈদ উপহারও দিচ্ছে আওয়ামী যুবলীগ। চলমান লকডাউনের শুরু থেকে ত্রাণ বিতরণ করছে মানবিক এই সংগঠনটি। ১৫ রমজানের পর এর সঙ্গে যোগ হয় ঈদ উপহার।

রাজধানীসহ সারাদেশে যুবলীগের এই মানবিক কর্মকাণ্ড চলছে। এই কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (৭ মে) ঐতিহ্যবাহী ঢাকা কলেজের কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ঢাকা কলেজের সাবেক ছাত্রনেতা, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, করোনা মহামারির শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সারাদেশে জনগণের সেবায় কাজ করছে। এই দুর্যোগ যতদিন থাকবে, যুবলীগ ততদিন প্রিয় নেত্রীর নির্দেশে সেবা করে যাবে ইনশাআল্লাহ। যে কোনো সঙ্কটে, দুর্বিপাকে, সংগ্রামে যুবলীগ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

করোনা মহামারির সংকটে মানুষের স্বাভাবিক জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। জীবন রক্ষার্থে সরকার লকডাউন ঘোষণা করেছে। যার ফলে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খানের আহ্বানে সারাদেশে যুবলীগের নেতা-কর্মীরা খাদ্য-ত্রাণসামগ্রী এবং ঈদ উপহার বিতরণ করছেন।

মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, মহাসংকটে যুবলীগ এখন মানবিক সংগঠনে পরিণত হয়েছে। সারা দেশে যুবলীগের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও স্বাস্থ্য সচেতনতামূলক লিফলেট বিতরণ, ফ্রি টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে। খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। শ্রমিক সংকটে কৃষক যেন ক্ষতিগ্রস্ত না হয়, সে জন্য যুবলীগের নেতা-কর্মীরা অসহায় কৃষকের পাকা ধান কেটে তাদের ঘরে তুলে দিচ্ছেন। গত বছর মানুষ যখন লাশ দাফন করায় ভয় পেয়েছে, তখন দাফনের দায়িত্বও পালন করেছেন যুবলীগের নেতা-কর্মীরা।




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




© All rights reserved © 2020 faithnewsbd.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin