সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন




আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে সদস্য পদ পেলেন জ্যোতিকা জ্যোতি।

আশরাফুল ইসলাম
  • Update Time : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১৯৬ Time View

ছোট-বড় দুই পর্দাতে নিজের অভিনয় মেধার সাক্ষর রেখে চলেছেন জ্যোতিকা জ্যোতি। ২০০৫ সালে ‘আয়না’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটে তার। এরপর একে একে বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ ও ‘জীবনঢুলী’, আজাদ কালামের ‘বেদেনী’সহ বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হন এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও এখন সক্রিয় তিনি। অভিনয় সফলতার ধারাবাহিকতা রাখছেন রাজনীতির মাঠেও। সেই ধারাবাহিকতায় এবার তার নামের সঙ্গে যোগ হলো নতুন একটি পরিচয়। আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে সদস্য পদ পেলেন জ্যোতিকা জ্যোতি।

এছাড়া তার নাটকে তার অভিনয় দর্শক মন জয় করে। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও এখন সক্রিয় তিনি। অভিনয় সফলতার ধারাবাহিকতা রাখছেন রাজনীতির মাঠেও। সেই ধারাবাহিকতায় এবার তার নামের সঙ্গে যোগ হলো নতুন একটি পরিচয়। আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে সদস্য পদ পেলেন জ্যোতিকা জ্যোতি।

জ্যোতিকা জ্যোতি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদে আমাকে মনোনীত করা হয়েছে। আমি আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য হয়ে কাজ করবো| উপমহাদেশের প্রাচীনতম এই রাজনৈতিক সংগঠনের সাথে সরাসরি যুক্ত হওয়া আমার জন্য খুব আনন্দের। এছাড়া যিনি আমার জীবনের একমাত্র আইডল, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলটির বর্তমান সভাপতি। তাঁর সভাপতিত্বে কর্মী হিসেবে কাজ করার সুযোগ পাওয়া আরো বেশি আনন্দের, সৌভাগ্যের! পরিবেশ নিয়ে কাজ করা আমার চিরদিনের আগ্রহ। সব মিলিয়ে আমি সত্যি খুব খুশি। আর যিনি এই চমৎকার  জায়গাটিতে আমাকে মনোনীত করেছেন,আওয়ামী লীগের  বন ও পরিবেশ উপকমিটির সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় দেলোয়ার হোসেন ভাই, তাঁর প্রতি অশেষ কৃতজ্ঞতা!

জ্যোতি বলেন, দলে যুক্ত হওয়া মানেই দায়িত্ব তৈরি হওয়া।আমি দায়িত্ব এড়াতে পারিনা বলে সুযোগ থাকা সত্বেও সময়ের অভাবে দলে নাম লিখাইনি।কিন্তু এবার আমাদের দারুণ জনপ্রিয় ও ডায়নামিক লিডার দেলোয়ার ভাই আমাকে বুঝিয়েছেন কিভাবে কাজ করা সম্ভব।তাঁর জন্যই আমি কনফিউজড না থেকে সিদ্ধান্ত নিতে পেরেছি।আমি খুবই খুশি যে উনার মতো একজন দারুণ মানুষ আমার তথা আমাদের  কমিটির লিডার!
পরিবেশের ওপর মাঠ পর্যায়ে কাজ করবো বলে বছর দুই ধরে একটি  সংগঠন তৈরির পরিকল্পনা করছিলাম।এখন দেশের সবথেকে বড়ো সংগঠনটির হয়েই পরিবেশ নিয়ে কাজ করার সুযোগ হলো যা আমার কাজের পরিধিকে আরো বড়ো করে তুলবে। আমি আশা করি আমাদের কমিটির সকলে মিলে একটি সবুজ ও সুন্দর বাংলাদেশ বিনির্মানে সময়ের গতিতে এগিয়ে যাবো।

এই অভিনেত্রী বলেন,  আপোষহীন বিশ্বনেতা,মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন তরান্বিত করতে আমরা সর্বদা প্রস্তুত যেকোন সময়, যেকোন ভাবে।  আমাকে কেন্দ্রীয় কমিটির সদস্যপদে যোগ্য বিবেচনা করে মনোনীত করায় ধন্যবাদ জানাই আমার  কমিটির চেয়ারম্যান  অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, সদস্য সচিব আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় ওবায়দুল কাদের স্যারকে।




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




© All rights reserved © 2020 faithnewsbd.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin